এমপি দুর্জয়কে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন

মানিকগঞ্জ: মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়ের বিরুদ্ধে কয়েকটি জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশের প্রতিবাদে মানিকগঞ্জের দৌলতপুরে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছেন আওয়ামীগ নেতাকর্মীরা।

মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন ও দলীয় কার্যালয়ের সামনে ঘন্টা ব্যাপী মানববন্ধন করেন নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাভোকেট আজিজুল হক, জেলা আওয়ামীলীগের সদস্য ফরিদ, সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মোল্লা, যুগ্ম সাধারন সম্পাদক শওকত আলী খান, আখিনুল ইসলাম চৌধুরী, কোষাধ্যক্ষ মনজুরুল হক বুলবুল প্রমূখ।

সংবাদ সম্মেলন ও মানববন্ধনে বক্তারা বলেন, গত ২২ ও ২৩ জুন দৈনিক কালের কন্ঠ ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় নাঈমুর রহমান দুর্জয়কে জড়িয়ে বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা হয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, নাঈমূর রহমান দূর্জয় তাঁর প্রয়াত পিতা সাবেক সংসদ সদস্য আবু মো. সায়েদুর রহমানের মতো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অবিচল থেকে বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দিন-রাত কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনা ক্রিকেট মাঠের তারকা দূর্জয়কে রাজনীতির মাঠের কর্মী বানিয়েছেন। সংসদ সদস্য বানিয়েছেন।

মানিকগঞ্জ-১ আসনের উন্নয়নের দায়িত্ব দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী, দলের বিভিন্ন পর্যায়ের ত্যাগী নেতা-কর্মীকে সাথে নিয়ে জনগনের পাশে দাঁড়িয়েছেন। করোনা সংকটকালেও তিনি তাঁর নির্বাচনী এলাকায় মানুষের কল্যাণে কাজ করছেন। যা বিভিন্ন সময়ে জাতীয় গনমাধ্যমে প্রচারিত ও প্রশংসতি হয়েছে। তাঁর অক্লান্ত পরিশ্রমের ফলে মানিকগঞ্জ-১ আসনে এখন নৌকার জোয়ার বইছে। কিন্তু বিএনপি-জামাতপন্ধী ব্যক্তিরা মাঝে মাঝেই মাথাচাড়া দিয়ে উঠে। নাঈমুর রহমান দূর্জয়কে জড়িয়ে সংবাদ তারই ইঙ্গিত বহন করে।

এব্যাপারে জেলা আওয়ামীলীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন জানান, সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় সৎ ও নিষ্টার সাথে এলাকায় উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। দলের অনুপ্রবেশকারী ও একটি স্বার্থন্বেষী মহল সংসদ সদস্য নাঈমুর রহমানকে জড়িয়ে মিথ্যা তথ্য দিয়ে একই নিউজ হুবুহুব কয়েকটি দৈনিক পত্রিকায় ছাপা হয়েছে। এতে সরকারের ভাবমূর্ত ও সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়ের সুনামক্ষুন্ন করতে স্বার্থন্বেষী মহল সংবাদ প্রকাশ করে অপপ্রচার করছে। বর্তমানে যে নিউজ ছাপা হয়েছে তা ২০১৫ সালে একই নিউজ এই সব পত্রিকায় ছাপা হয়েছিল।

এদিকে এই ঘটনায় জেলা যুবলীগ, দৌলতপুর, ঘিওর ও শিবালয় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ আলাদা আলাদা বিবৃতিতে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন।

Facebook Comments
ভাগ