দিঘী ইউপি নির্বাচন: মতিনকে নয়, রাজাকে চায় এলাকাবাসী

মানিকগঞ্জ সদর উপজেলার দিঘী ইউনিয়নে সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আক্তারুজ্জামান রাজাকে আওয়ামীলীগের মনোনয়ন নৌকা প্রতীক না দেওয়ায় এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেছে। আসন্ন নির্বাচনে স্বতন্ত্র প্রাথী হিসেবে বিপুলভোটে বিজয়ী করতে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে পাশে থেকে কাজ করার প্রতিশ্রতি দেন এলাকার প্রায় হাজারও মানুষ।

শনিবার বিকেলে আক্তারুজ্জামান রাজার নিজ বাড়ীতে ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে লোকজন আসতে থাকে। পরে নির্বাচণী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় ২৭টি গ্রামের গণ্যমান্য ব্যক্তি ও আওয়ামীলীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন ।

সভায় বক্তারা বলেন, যাকে আওয়ামীলীগের মনোনয়ন নৌকা প্রতীক দেওয়া হয়েছে এলাকার সাধারন জনগনের সাথে তার তেমন সম্পৃক্ত নাই। এছাড়া তার বিরুদ্ধে রয়েছে নেতাকর্মী ও এলাকার ভোটারদের সাথে অসদাচরন, অনিয়ম ও দুর্নীতির বিস্তর অভিযোগ । বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে প্রার্থনা তার মনোনয়ন পরিবর্তন করে আক্তারুজ্জামান রাজাকে নৌকা প্রতীক দেওয়া হোক। কারন বর্তমান চেয়ারম্যান থাকাকালীন সময়ে ইউনিয়নে তেমন কোন উন্নয়নকাজ হয়নি। এছাড়া আক্তারুজ্জামান রাজাকে যে কোন প্রয়োজনে ডাকলে কাছে পাওয়া যায়। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে তাকে চেয়ারম্যান হিসেবে পেতে চায় এলাকাবাসী।

অপরদিকে, সম্প্রতি মতিন মোল্লাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়ায় বিক্ষোভ ও মানববন্ধন করে এলাকাবাসী ।

Facebook Comments Box
ভাগ