দৌলতপুরে প্রেমের ফাঁদে ফেলে চাঁদাবাজির বিরুদ্ধে মানববন্ধন

মানিকগঞ্জ: মানিকগঞ্জের দৌলতপুরে প্রেমের ফাঁদে ফেলে জুলহাস-কল্পনা দম্পতির অভিনব কায়দায় চাঁদাবাজির বিরুদ্ধে  মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ মার্চ) বিকেল ৩ টার দিকে উপজেলার কলিয়া ইউনিয়নের তালুকনগর গ্রামে ভুক্তভোগী ও এলাকাবাসী এই মানববন্ধন করে। মানববন্ধনে দেড় শতাধিক নারী-পুরুষ অংশ নেয়।

মানববন্ধনে সাবেক ইউপি সদস্য মো. লিয়াকত হোসেন, আব্দুস সালাম খান, মজনু খান, আয়েশা বেগম ও ভুক্তভোগী রুবেল খান বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, কল্পনা এলাকার যুবকদেরকে টার্গেট করে প্রেমের ফাঁদে ফেলে তাদের কাছ থেকে অর্থ দাবি করে। চাহিদা মত অর্থ না দিলেই সে তাদেরকে নানাভাবে ভয়ভীতি ও মামলা দিয়ে হয়রানী করে। ইতিপূর্বে কল্পনা প্রতারণার মাধ্যমে তিনজনকেই ডিভোর্স দিয়ে তাদের কাছ দেনমোহরসহ অর্থ আদায় করে। বর্তমানে কল্পনা তার চতুর্থ স্বামী জুলহাসের সহযোগিতায় প্রেমের ফাঁদ ফেলে অপকর্ম বেড়াচ্ছে। সম্প্রতি রুবেল নামের এক যুবককে সে প্রেমের ফাঁদে ফেলে অর্থ দাবী করে। সেই অর্থ না দেওয়ায় ওই দম্পতি রুবেলের নামে মিথ্যা মামলা দায়ের করে। পরে রুবেলের চাচা আব্দুস সালাম বাদি হয়ে ওই দম্পতির নামে দৌলতপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মানববন্ধনে বক্তারা ওই দম্পতির কঠোর শাস্তির দাবী করেন।

Facebook Comments Box
ভাগ