নির্মল রঞ্জন গুহসহ সকলের রোগমুক্তি কামনায় মানিকগঞ্জে দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার : মানিকগঞ্জে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও তার পরিবারসহ সকলের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বাদ আসর মানিকগঞ্জ পৌরসভায় অবস্থিত পল্লীমঙ্গল ক্লাবে জেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য সেলিম পারভেজ ও মনজুরুল আলম খান কল্লোল এর সহযোগিতায় উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা বলেন, বাবু নির্মল রঞ্জন গুহ একজন সৎ রাজনীতিবিদ। এই করোনা পরিস্থিতিতে কৃষকের ধান কেটে দেয়া থেকে শুরু করে অসহায়দের দ্বারে দ্বারে খাদ্যসহায়তা নিয়ে সারা বাংলাদেশ চষে বেরিয়েছেন তিনি। যার কারনেই আজ তিনি ও তার পরিবারের সদস্যরা করোনায় আক্রান্ত হয়েছেন। আপনারা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং নির্মল রঞ্জন গুহ ও তার পরিবারসহ দেশের সকলের জন্য দোয়া করবেন। উক্ত দোয়া মাহফিলে সঞ্চালনার দায়িত্ব পালন করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সেলিম পারভেজ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নির্বাহী সদস্য মোদাব্বির হোসেন খান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য প্রাণ কৃষ্ণ রায়, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য মামুদ রাজ্জাক অপু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা, স্বেচ্ছাসেবক লীগ নেতা বাদল সাহা, মোঃ হোসেন আলী, কাউসার হোসেন, লালন প্রমুখ।

Facebook Comments
ভাগ