প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন শিউলী

মানিকগঞ্জ: গত ১৯ জানুয়ারি মঙ্গলবার অনলাইন নিউজ পোর্টাল পলাশী নিউজ বিডি ডটকমে ‘মানিকগঞ্জে বেপরোয়া মাদক সম্রাজ্ঞী শিউলী’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন শিউলী আক্তার । শিউলি আক্তার মানিকগঞ্জ পৌর শহরের দুধ বাজার এলাকার নুর আলম ওরফে আলকের স্ত্রী ।

তিনি তার প্রতিবাদ লিপিতে বলেন, আমাকে জড়িয়ে মাদক ও নারী ব্যবসায়ী উল্লেখ করে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ন মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন। সমাজে আমার সম্মান ক্ষুন্ন করার জন্য এবং সমাজে হেয় প্রতিপন্ন করার প্রয়াসে আমার প্রতিপক্ষরা সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে উক্ত সংবাদ প্রকাশিত করেছে।

তিনি তার প্রতিবাদে আরো বলেন, তার ছেলে মাসুদুর রহমান শিশির একসময় স্থানীয় বখাটে ছেলেদের সাথে মিশে মাঝে মধ্যে মাদক সেবন করত। বর্তমানে আমার ছেলে সুস্থজীবন যাপন করছেন যা স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের কাছে প্রশংসনীয়। আমি ও আমার পরিবার কখনোই মাদক এবং নারী ব্যবসার সাথে জড়িত নই। বরং আমরা এর বিপক্ষে।

এছাড়া সংবাদে আরো উল্লেখ করা হয়েছে যে, আমার স্বামী আলোককে দেশীয় মদ খাওয়া অবস্থায় পুলিশ  আটক করেছিল। এর ব্যাখ্যা হচ্ছে সেদিন তিনি সাংসারিক দ্বন্দ নিয়ে আমার উপর রাগ করে দেশীয় মদ খায়। আর ঐ সময় তার প্রতিপক্ষরা পুলিশকে জানালে তাকে আটক করে। কিন্তু তিনি কখনোই মাদক ব্যবসার সাথে জড়িত নয়। এছাড়া সংবাদে আমার ভাই লাভলুকে পুলিশের দালাল হিসেবে বলা হয়েছে। যার কোন ভিত্তি নাই। আমার ভাই লাভলু একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

শীর্ষবার্তা/ আআ

Facebook Comments
ভাগ