বঙ্গবন্ধুর জন্মজয়ন্তি উপলক্ষে মানিকগঞ্জে ৫ শতাধিক গাছের চারা রোপণ

মানিকগঞ্জ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম জয়ন্তি উপলক্ষে মানিকগঞ্জে ৫ শতাধিক বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপণ করা হয়েছে।

সোমবার বিকাল ৫ টার দিকে সাটুরিয়া উপজেলার গওলা- মালসি সড়কে সবুজ পরিবেশ আন্দোলন মানিকগঞ্জ জেলা শাখার উদ্যোগে এই বৃক্ষ রোপণ করা হয়।

মানিকগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ভাস্কর সাহা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্ধোধন করেন।

সবুজ পরিবেশ আন্দোলন মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজের সঞ্চলনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ মো. মতিয়ার রহমান মিঞা।

এ সময় সবুজ পরিবেশ আন্দোলন মানিকগঞ্জ জেলা শাখার সহ- সভাপতি অলক রায়, মফিজুল ইসলাম পিন্টু, সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়ালসহ আরও অেেনকই উপস্থিত ছিলেন।

পরে অতিথিরা সাটুরিয়া ইউনিয়নের গওলা- মালসি সড়কের দুই পাশে বিভিন্ন প্রজাতির ৫ শতাধিক গাছের চাড়া রোপণ করেন।

সবুজ পরিবেশ আন্দোলন মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম জয়ন্তি উপলক্ষে মানিকগঞ্জে সারা বছরই গাছের চারা রোপণ করা হবে। এর আগে আমরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মিও প্রতিষ্ঠান, থানা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্তরে বিভিন্ন গাছের চারা রোপণ করেছি।

Facebook Comments
ভাগ