বর্তমান সরকার দুর্গতদের পাশে আছে ভবিষ্যতেও থাকবে : স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনা ভাইরাসের কারণে পৃথিবীতে প্রায় সাত লক্ষ মানুষের মৃত্যু হয়েছে। উন্নয়নশীল দেশসহ বিভিন্ন দেশের রাষ্ট্র প্রধানরা করোনার সময় সঠিক সিদ্ধান্ত নিতে না পারায় সমালোচনার মুখে পড়েছেন। কিন্ত আমাদের দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমারা করোনা ভাইরাস সঠিকভাবে সফলতার সাথে মোকাবেলা করেছি। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের বিভিন্ন দেশের ও বিশ্বস্বাস্থ্য সংস্থার প্রশংসা পেয়েছেন।

সোমবার দুপুরে জেলা প্রশাসন আয়োজিত বন্যা দুর্গতদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, অন্যদেশের তুলনায় আমাদের দেশে করোনাভাইরাসের মৃত্যুর হার অনেক কম। একটি মানুষের মৃত্যুও আমাদের কাম্য নয়। চলমান করোনা ভাইরাসের পাশাপাশি দেশে বন্যার প্রাদুর্ভাব দেখা দিয়েছে। এখন পর্যন্ত একটি মানুষও না খেয়ে মারা যায়নি। বর্তমান সরকার দুর্গতদের পাশে আছে ভবিষ্যতেও থাকবে।

সদর উপজেলার গড়পাড়া শুভ্রসেন্টারে জেলা প্রশাসক এসএম ফেরদৌসের সভাপতিত্বে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক শতাধিক বানভাসি মানুষের মাঝে নগদ ৩শ টাকা ও ১০ কেজি করে চাল বিতরণ করেন।

এসময় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, জেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি লিয়াকত আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
ভাগ