ভ্যাকসিন নিলেই সঙ্গে সঙ্গে দেশ করোনা মুক্ত হবেনা- স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনার ভ্যাকসিন নিলেই সংগে সংগে করোনা থেকে দেশ মুক্ত হয়ে যাবে এটা ভাবা যাবেনা। করোনা থেকে মুক্ত হতে আরো বেশ সময় লাগবে।

শনিবার বিকালে মানিকগঞ্জের গড়পাড়াস্থ শুভ্র সেন্টারে সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, আল্লাহর রহমতে এখন করোনা অনেকটা নিয়ন্ত্রণে আছে এবং আমাদের মনের সাহসও কিছুটা বেড়ে গেছে। তবে অতিরিক্ত সাহস দেখিয়ে চলাফেরা করাটাও ঠিক হবে না কারন করোনা এখনও দেশ থেকে চলে যায়নি। আল জাজিরা টিভিতে প্রচারিত প্রতিবেদনের পিছনে একটি মহলের হাত রয়েছে। যারা দেশে বোমা হামলা চালিয়েছিল। আমাদের দেশের শান্তি, সম্বৃদ্ধি এবং উন্নয়নের শত্রুরাই এর পিছনে জড়িত।

বর্ধিত সভায় সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফাজ উদ্দিন, সাটুরিয়া উপজেলার ৯ জন ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সভাপতিসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা।

আআ

Facebook Comments
ভাগ