মানিকগঞ্জের দরগ্রাম ইউপি চেয়ারম্যানের দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার দরগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মো. আলাউদ্দিনের বিভিন্ন দুর্নীতি ও ঘুষের প্রতিবাদে মানববন্ধন করেছেন ভোক্তভোগীরা।

রোববার বেলা ১১ টায় দরগ্রাম বাজার রোড এলাকায় এ মানববন্ধন কর্মসূচি পালন করেন ভোক্তভোগীরা। এ সময় চেয়ারম্যান আলাউদ্দিনের বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতি ও ঘুষের অভিযোগ করেন তারা।

এসময় বক্তব্য রাখেন ভোক্তভোগী গৌর রাজবংশী, আসলাম হোসেন, কাউসার। বক্তরা বলেন, বিভিন্ন সময় চাকরীর নামে ঘুষ ও সরকারের বিভিন্ন প্রকল্পের টাকা আত্মসাতের করে আসছেন এ চেয়াম্যান।

কাউছার নামে এক ভোক্তভোগী বলেন, আমার নিকট থেকে মানিকগঞ্জ কর্ণেল মালেক মেডিকেল কলেজে চাকরী দেবার নাম করে ৩ লাখ টাকা নিয়েছেন। সে এখন পর্যন্ত চাকরি দিতে পারেনি, টাকাও ফেরত দেননি।

সিদাম রাজ বংশী বলেন, কোন উপকারীই আসছেন না চেয়ারম্যান আলাউদ্দিন। তিনি অনেকের চাকুরীসহ বিভিন্ন অপকর্ম করে আসছেন।

মন্টু রাজ বংশী জানান, আমাদের কাছ থেকে বিভিন্ন ভাবে চাদা নিয়ে থাকেন এ চেয়ারম্যান। সরকারী বিভিন্ন ভাতা পেতে হলে তাকে দিতে হয় উৎকোচ।

ভোক্তভোগীরা আরো দাবী করেন বিভিন্ন সময় চাকরীর নামে ঘুষ ও সরকারের বিভিন্ন প্রকল্পের টাকা আত্মসাতের করে আসছেন এ চেয়ারম্যান। তাই তার অপককর্মের তদন্ত পূর্বক শাস্তি চাই। মানবন্ধনে ভোক্তভুগীর পরিবারের সদস্য ছাড়াও সাধারণ জনগণ অংশ গ্রহণ করে।

এ ব্যাপারে দড়গ্রাম ইউপি চেয়ারম্যান মো. আলাউদ্দিন তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মিথ্যা দাবী করে বলেন, সামনে নির্বাচন আমার প্রতিক্ষরা আমাকে হেয় করার জন্য, মিথ্যা বানোয়াট মানববন্ধন করেছে।

Facebook Comments Box
ভাগ