মানিকগঞ্জে বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত

মানিকগঞ্জ: ঢাকা আরিচা মহাসড়কের মানিকগঞ্জ সদর উপজেলার মুলজান এলাকায় পাটুরিয়ামুখী একটি বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছে। একই দুর্ঘটনায় আহত হয়েছে আরও ১০ জন।

বৃহস্পতিবার সকাল সোয়া ৯ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত এবং আহতরা মানিকগঞ্জ জেলা হাসপাতালে রয়েছে।

বাসচাপায় নিহত ইয়াসমিন বেগম (৪০) মুলজান পল্লী বিদ্যুত অফিসের বিলিং সেক্টরে কর্মরত ছিলেন। একই দুর্ঘটনায় নিহত হয় ইয়াসমিনের স্বামী হুমায়ন আহম্মেদ। তিনি ঢাকা সিটি কর্পোরেশনে চাকুরী করতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। ইয়াসমিন দম্পতি মানিকগঞ্জ জেলা শহরের উত্তর সেওতা এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।

মানিজগঞ্জ পল্লী বিদ্যুত অফিসের সিনিয়র জেনারেল ম্যানেজার আব্দুর রশিদ মৃদা জানান, সকালে পল্লী বিদ্যুত অফিসের বিলিং সেক্টরে কর্মরত ইয়াসমিনকে অফিসে পৌছে দেওয়ার জন্য তার স্বামী হুমায়ন মোটরসাইকেল যোগে অফিসে আসার সময় অফিস গেটের সামনে গোল্ডেন পরিবহনের একটি বাসের চাপায় পিষ্ট হন। এতে দুর্ঘটনাস্থলেই মারা যান হুমায়ন। আর মানিকগঞ্জ জেলা হাসপাতালে নেওয়ার পর ইয়াসমিনকে মৃত ঘোষণা করে দায়িত্বরত চিকিৎসক। দুর্ঘটনায় ওই বাসে থাকা অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, গোল্ডেন লাইনের ওই বাসটিকে (ঢাকা মেট্টো ব-১৪-৫৮২৩) আটক করা হলেও এর চালক পলাতক রয়েছে।

Facebook Comments Box
ভাগ