মানিকগঞ্জে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার : মানিকগঞ্জের শিবালয়, ঘিওর ও দৌলতপুর উপজেলায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে শিবালয় উপজেলা যুবদল নেতা নাজমুল ইসলামের নেতৃত্বে টেপড়া এলাকায় কেক কাটা, দোয়া মাহফিল, র‌্যালী ও বৃক্ষরোপণের মধ্য দিয়ে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবদল নেতা এস.এম আব্বাস, মনির হোসেন, শাহ আলম, জামাল খান, সেলিম রেজা রহিম, দুর্জয় পালন শ্রীভাস, মোঃ আক্কাস আলী, ফিরোজ হোসেন, আব্দুর রশিদসহ স্থানীয় যুবদল নেতৃবৃন্দ।

এছাড়া ঘিওর উপজেলায় মোঃ আফিকুল ইসলাম মৃধা ও রাজা রায়হান জলিরের নেতৃত্বে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। নানা কর্মসূচির মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে দৌলতপুর উপজেলাতেও।এই কর্মসূচির নেতৃত্ব দেন দৌলতপুর উপজেলা যুবদল নেতা মোকছেদ আলী, সাইফুল ইসলাম ও রবিন আহমেদ সামান।

যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষ্যে নেতাকর্মীদের শুভেচ্ছা জানান জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও দৌলতপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান তোজাম্মেল হক তোজা।

প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচিতে যুবদল নেতৃবৃন্দ সকল প্রতিকূলতাকে মোকাবেলা করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।সেই সাথে দেশব্যপী চলা নারী নির্যাতন, ধর্ষণসহ সরকারের নানা জুলুম নিপীড়নের তীব্র নিন্দাও জানান যুবদল নেতারা।

Facebook Comments Box
ভাগ