মানিকগঞ্জে ২০ টি মোবাইল উদ্ধার করে ফেরত দিল পুলিশ

মানিকগঞ্জে চুরি হওয়া বিভিন্ন অভিযোগের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে ২০ টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করেছে  পুলিশ।
শনিবার দুপুরে মানিকগঞ্জ সদর থানায় উদ্ধারকৃত মোবাইল ফোন প্রকৃত মালিকদের কাছে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৪ লক্ষ টাকা।

এসময় অন্যান্যের মধ্যে সদর থানার পরিদর্শক (অপারেশন) কহিনুর ইসলাম, এসআই রিপন দাস, এসআই বিপ্লব বড়ুয়া, এসআই সুমন সরকার, এএসআই শরিফুল ইসলাম ও এএসআই বুলবুল আহমেদ উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা জানান, ডিজিটাল মাধ্যমে পুলিশের উপস্থিতি বাড়ার ফলে সেবাপ্রার্থীদের সেবা প্রাপ্তি অনেক সহজ হয়েছে। সম্প্রতি বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের সকল থানা ও সার্কেল অফিস ফেসবুক পেইজ চালু করায় সংশ্লিষ্ট থানা এলাকার নাগরিকগণ সহজেই বিভিন্ন সেবা প্রাপ্তির বিষয়ে তথ্য পাচ্ছেন। এই ধারাবাহিকতায় চলতি মাসে মানিকগঞ্জ থানা এলাকার বিভিন্ন শ্রেণী পেশার নাগরিকগণ তাদের বিভিন্ন ব্র্যান্ডের হারানো মোবাইল ফোন উদ্ধারে ফেসবুক পেজে যোগাযোগ করে থানায় সাধারণ ডায়েরি করেন। পরে তাদের হারানো মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়। উদ্ধারকৃত বিভিন্ন ব্র্যান্ডের মোবাইলের মূল্য চার লক্ষাধিক টাকা।

এদিকে,এ ঘটনায় বিভিন্ন মাধ্যমে ব্যপক প্রশংশিত হয়েছে পুলিশের ভূমিকা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে জেলা পুলিশকে কৃতজ্ঞতা জানিয়েছেন ভূক্তভোগীরা।

Facebook Comments Box
ভাগ