মানিকগঞ্জে ৩০০ দুস্থ পরিবার পেল ঈদ উপহার

মানিকগঞ্জ: পবিত্র ঈদ উপলক্ষ্যে মানিকগঞ্জে অসহায়, দুস্থ ও কর্মহীনদের মাঝে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৭ মে) জেলা শহরের লঞ্চঘাট এলাকায় মানিকগঞ্জ পৌর, সদর ও সাটুরিয়া উপজেলা যুবলীগের আয়োজনে ও মানিকগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রীজের সভাপতি রাহাত মালেক শুভ্রর আর্থিক সহযোগীতায় তিন শতাধিক পরিবারকে এই খাদ্যসামগ্রী দেওয়া হয়।

এসময় ১২ কেজি ওজনের খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জজকোর্টের পিপি অ্যাডভোকেট আব্দুস সালাম এবং মানিকগঞ্জ পৌরসভার মেয়র মোঃ রমজান আলী।

এই খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সুদেব সাহা, মানিকগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রীজের পরিচালক ও জেলা যুবলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আবু বকর সিদ্দিক খান তুষার, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক তামজীম উল্লাহ প্রধান লিল্টু, মানিকগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর মীর জাহিদ হোসেন, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আতিকুর রহমান জিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক রুবেল, মানিকগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি খলিলুর রহমান, সাটুরিয়া উপজেলা যুবলীগের সভাপতি রেজাউল করিম প্রমুখ।

প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি করে পেঁয়াজ ও আলু, ১ কেজি করে আটা, চিনি, লবণ ও ডাল, ১ লিটার তেল ও ১ প্যাকেট সেমাই দেওয়া হয়।

শীর্ষবার্তা/ আআ

Facebook Comments Box
ভাগ