শেখ মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে মানিকগঞ্জে সামছুন নাহার কমল স্মৃতি ভলিবল লীগ শুরু

মানিকগঞ্জ: জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে মানিকগঞ্জে শুরু হয়েছে সামছুন নাহার কমল স্মৃতি ভলিবল লীগ। আজ (শুক্রবার) বিকেলে মানিকগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে জেলা ক্রীড়া আয়োজিত এই ভলিবল লীগের উদ্বোধন করেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দূর্জয়।

জেলা প্রশাসক এস এম ফেরদৌসের সভাপতিত্বে এই উত্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মরহুম সামছুন নাহার কমলের স্বামী, মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, মানিকগঞ্জ জজকোর্টের পিপি এবং জেরা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, মানিকগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ রমজান আলী, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেরা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা, খান বাহাদুর আওলাদ হোসেন খান কলেজের সাবেক অধ্যক্ষ হোসনে আরা বেগম, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও ভলিবল উপ-কমিটির আহবায়ক প্রভাষক বাসুদেব সাহা।

ভলিবল উপ-কমিটির সদস্য-সচিব সাইফুল ইসলাম, জাতীয় ভলিবল ফেডারেশনের কর্মকর্তা, জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ বিভিন্ন ক্রীড়া সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় মানিকগঞ্জ সিটি ক্লাব ২-০ সেটে মুলজান ক্লাবকে পরাজিত করে। এই লীগের মুল পর্বে ৯টি দল এবং বাছাইপর্বে ১৬টি দল অংশগ্রহণ করছে।

Facebook Comments Box
ভাগ