সকল শ্রেণীর জনগণের জন্য থানা হবে সেবার আশ্রয়স্থল : ওসি আকবর আলী খান

নিজস্ব প্রতিবেদক : মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, সদর থানার কোন অফিসার বা পুলিশ সদস্য যদি কোন অবৈধ আর্থিক লেনদেন করতে চায় তাহলে আপনারা আমাকে বলবেন। আমি আপনাদের কাছে ওয়াদাবদ্ধ। অভিযোগের বিষয়ে আমি উর্ধ্বতন পুলিশ অফিসারকে অবহিত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিব। আমরা চাই সদর থানা হবে দূর্ণীতিমুক্ত এবং সেবার আশ্রয়স্থল।

শুক্রবার (১৯ মার্চ) জুম্মার নামাজের আগে সদর উপজেলার নয়াকান্দি নিয়ামত আলী জামে মসজিদে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, দেশে আবারো নতুন করে করোনার প্রকোপ বৃদ্ধি পাচ্ছে। তাই নিজে এবং পরিবারের সকলকে সুস্থ রাখতে হলে মাস্ক ব্যবহার, সামাজিক দূরত্বসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তাছাড়া বর্তমানে কিশোর যুবকরা মাদক, ইভটিজিংসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ছে। আপনারা সন্তানদের সাথে সময় দিন এবং তাদেরকে এ সম্পর্কে অবহিত করুন।

এসময় মসজিদের প্রতিষ্ঠাতা মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো: রমজান আলী বলেন, বর্তমানে পুলিশের এমন কার্যক্রম প্রশংসার দাবিদার। একটা সময় ছিল মানুষ পুলিশের কাছে দারস্থ হতে ভয় পেত। কিন্তু এথন বাংলাদেশ পুলিশের আইজিপি বেনজির আহমেদ ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের নানান উদ্যোগে সাধারণ জনগন এখন পুলিশকে বন্ধু ভেবে তাদের কাছে সমস্যার কথা খুলে বলতে পারে। আমি চাই পুলিশের এমন কার্যক্রম অব্যাহত থাকুক।

Facebook Comments Box
ভাগ