সাটুরিয়ায় ভাতিজাকে পিটিয়ে আহত করেছে চাচা

জমিসংক্রান্ত বিরোধের জেরে মানিকগঞ্জের সাটুরিয়ায় আব্দুুর রহমান (৩০)নামের এক যুবককে পিটিয়ে গুরুত্বর জখম করেছে তারই আপন চাচা মো: ইউনুুছ আলী।

বৃহস্পতিবার (২৮/ ০৪/২২) দুপুরে সাটুরিয়া উপজেলার দিঘুলিয়া ইউনিয়নের দেলুয়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আটজনকে আসামী করে সাটুরিয়া থানায় মামলা করেছে আহতের ছোট ভাই রাজীব হোসেন।

মামলার বাদী রাজীব জানান, জমিসংক্রান্ত বিরোধের জেরে বৃহস্পতিবার (২৮/০৪/২২) দুপুরের দিকে তাদের বাড়িতে তার আপন চাচার নেতৃত্বে সাত থেকে আটজন জোরপূর্বক ঢুকে তার ভাইসহ তিনজনকে আহত করে। আহত অবস্থায় সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি হতে গেলে হাসপাতালের ভিতরে তার চাচার নেতৃত্বে ১৪-১৫ জন লোক তার ভাইকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে পুলিশে খবর দিলে ঘটস্থলেই পুলিশ চারজনকে আটক করে।

গ্রেফতারকৃতরা হলেন- সাটুরিয়া উপজেলার দিঘুলিয়া ইউনিয়নের দেলুয়া গ্রামের মৃত বছির উদ্দিনের ছেলে মো: ইউনুছ আলী (৫০), একই গ্রামের মো: ইউনুছ আলীর ছেলে মো: লিটন (২৮), রিমন কালু (২৫) ও একই গ্রামের মৃত এবাদতের ছেলে চান্দু (৩২)।

এঘটনায় আটজনকে আসামী করে সাটুরিয়া থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা করা হয়। গুরুতর আহত অবস্থায় আব্দুর রহমানকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রেফকৃতরা জামিনে বের হয়ে ভূক্তভোগীদের নানানরকম ভয়ভীতি দেখাচ্ছে। আসামীদের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে মামলার বাদী ও তার পরিবার।

Facebook Comments Box
ভাগ