হরিরামপুর ৫ টাকা দিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

সাকিব আহমেদ, হরিরামপুর, (মানিকগঞ্জ): মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার লেছড়াগঞ্জ ইউনিয়নের নতুনহাট বালিয়াচর এলাকায় ৫ বছরের শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে । শিশুটি মানিকগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে ধর্ষক জামির হোসেন (৪০) নামে ওই এলাকার এক ব্যক্তি।

বুধবার দুপুরে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোশারফ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে ও আসামীকে গ্রেপ্তারের চেষ্ঠা চলমান রয়েছে।

ধর্ষনের শিকার শিশুটির নানী বলেন, পারিবারিক অভাব অনটন মেটাতে ৩ বছর আগে বিদেশে যান তার মেয়ে। এরপর থেকে ওই নাতিন নিয়ে তিনি বালিয়াচর এলাকায় বসবাস করেন। মেয়ের জামাই (শিশুর বাবা) সাইকেল রিকশা মেরামতের কাজ করেন। শনিবার সকালে প্রতিবেশি জামির হোসেন শিশুটিকে তাদের বাড়ি নিয়ে যান। এরপর তাকে ধর্ষণ শেষে হাতে ৫ টাকার একটি নোট দিয়ে বিদায় করে দেন। পরে অসুস্থ অবস্থায় শিশুটি তাদের বাড়িতে এসে কান্নাকাটি করে অজ্ঞান হয়ে যায়। প্রথমে সম্মানের ভয়ে বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও শিশুটির জীবন বাঁচাতে মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়। আর এ ঘটনার পর প্রতিবেশি জামির হোসেন (৪০) এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে বলে জানান তিনি।

মানিকগঞ্জ জেলা হাসপাতালের তত্তাবধায়ক ডা. আরশাদ উল্লাহ বলেন, যেহেতু বিষয়টি একটি ধর্ষণের ঘটনা তাই মামলা ছাড়া মেডিক্যাল রিপোর্ট করা হয়নি। শিশুটিকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। মামলার পর যাবতীয় পরীক্ষা নিরিক্ষা করা হবে বলে জানান তিনি।

Facebook Comments
ভাগ