আমাদের বাণী ডটকমের মিথ্যা সংবাদের প্রতিবাদ জানিয়েছেন যুবলীগ নেতা সুমন-মিঠু

মানিকগঞ্জ: সম্প্রতি আমাদের বাণী ডটকম নামের একটি অনলাইন নিউজ পোর্টাল মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেলকে নিয়ে একটি মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে। সংবাদ প্রকাশের পরেই পত্রিকাটির সম্পাদক ও প্রতিবেদক দু:খ প্রকাশ করে আরেকটি সংবাদ প্রকাশ করে।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেলকে নিয়ে করা প্রতিবেদনের মধ্যে জেলা যুবলীগের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য মাহবুবুল আলম সুমন ও জেলা যুবলীগের সাবেক কার্যকরী সদস্য মিঠু রায়কে জড়ানো হয়। মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করায় মাহবুবুল আলম সুমন ও মিঠু রায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

মাহবুবুল আলম সুমন বলেন, আমাদের বানী ডটকম মিথ্যা তথ্য দিয়ে সুলতানুল আজম খান আপেলসহ আমাদের নামে সংবাদ প্রকাশ করে। অসত্য ও মিথ্যা তথ্যের ভিত্তিতে ওই সংবাদ প্রকাশের কারণে পত্রিকাটির সম্পাদক ও প্রতিবেদক দু:খ প্রকাশ করেছেন।

তিনি বলেন, ১৯৯৩ সালে তিনি নগর ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে ৯৭ সালে দেবেন্দ্র কলেজ ছাত্রসংসদে তিনি ছাত্রলীগের প্যানেল থেকে জিএস নির্বাচন করেন। পরবর্তীতে ৯৮ সালে তিনি জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ৯৬ সালে স্বৈরাচার বিরোধী আন্দোলনের একজন সক্রিয় কর্মী ছিলেন। ২০১১ সালে তিনি জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন। বর্তমানে তিনি জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য নির্বাচিত হন। তৎকালীন বিএনপি সরকারের সময় তিনি বিভিন্ন মামলা হামলার শিকার হয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হবার পরও ওই প্রতিবেদনে তাকে ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে উল্লেখ করেন। যা কিনা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

এব্যাপারে মিঠু রায় বলেন, আমি জেলা যুবলীগের সাবেক কার্যকরি সদস্য হিসেবে দীর্ঘদিন ধরে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে আসছি। আমি মাদক সেবন ও মাদক ব্যবসার সাথে জড়িত নই। বরং মাদক বিরোধী আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করে আসছি। তারপরও ওই প্রতিবেদনে আমাকে মাদক ব্যবসায়ী হিসেবে আখ্যা দেওয়া হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। একটি মহল উদ্দেশ্য প্রনোদিতভাবে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় পতিপন্ন করার জন্যই মিথ্যা তথ্য দিয়ে সংবাদটি প্রকাশ করেছিল। আমি ওই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

Facebook Comments Box
ভাগ