ঘিওরে অগ্নিকান্ড: ক্ষতিগ্রস্থদের নগদ অর্থ ও চাল দিলেন দুর্জয়

ঘিওরের অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্থদের নগদ অর্থ দিচ্ছেন সাংসদ দুর্জয়

মানিকগঞ্জ: মানিকগঞ্জের ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের শিহরপুর গ্রামে অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্থ চার পরিবারকে নগদ অর্থ ও চাল দিয়েছেন মানিকগঞ্জ-১ আসনের সাংসদ এ এম নাঈমুর রহমান দুর্জয়।

শুক্রবার বিকেলে উপজেলার সিংজুরী ইউনিয়নের বৈকন্ঠপুর তার নিজ বাড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি পরিবারকে নগদ ৩০ হাজার টাকা ও এক বস্তা করে চাল দেওয়া হয়। এছাড়াও ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সরকারিভাবে নানা সাহায্য সহযোগিতার আশ্বাস দেন সাংসদ দুর্জয় ।

এ সময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু তাইয়েবুর রহমান টিপু, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আবুল বাশার, মনিরুল ইসলাম খান মনি, ঘিওর উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি আসাদুর রহমান মিঠু, যুগ্মসাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম প্রমুখ।

গত বুধবার ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের শিহরপুর গ্রামে এক ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ অগ্নিকাণ্ডে চারটি পরিবারের ১৩ টি ঘরের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। গ্যাস লাইট ফেটে আগুনের সুত্রপাত হয় বলে জানান স্থানীয়রা। পাশেই ডিজেলের ড্রাম ও শুকনো তামাক থাকায় আগুনের ভয়াবহতা বাড়ে। এতে চার ভাইয়ের প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

শীর্ষবার্তা/ আআ

Facebook Comments Box
ভাগ