পৌরসভাকে আমি রুটি-রুজির জায়গা বানাতে চাইনা : আপেল

মানিকগঞ্জ: আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল বলেন, পৌরসভায় একশ থেকে দেড়শ বাঁশের পুল রয়েছে। পৌরসভার বিভিন্ন এলাকায় এখনো ভাল রাস্তা নেই, অনেক রাস্তা এখনো কাঁচা রয়েছে। এসব রাস্তায় বর্ষা এবং বৃষ্টির সময় হাটা দুস্কর হয়ে পড়ে। প্রথম শ্রেণীর পৌরসভার এমন চিত্র কোন ভাবেই মেনে নেওয়া যায়না। আমি যদি দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারি তাহলে আপনাদের কাছে প্রতিজ্ঞা করছি, পৌরসভায় কোন বাঁশের পুল আর কাঁচা রাস্তা থাকবেনা। তাই আপনারা আমাকে একটিবার মেয়র হয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।
শুক্রবার রাতে পৌরসভার ৪ নং ওয়ার্ডের বকজুরি এলাকায় এক নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, পৌরসভায় যারা দীর্ঘদিন ধরে মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছেন তারা প্রকৃতপক্ষে জনগণের উন্নয়নে কোন কাজ না করে শুধু নিজেদের উন্নয়নে ব্যস্ত ছিলেন। যে কারণেই পৌরসভার এমন বেহাল দশা।

বক্তব্যে তিনি আরো বলেন, পৌরসভাকে আমি রুটি-রুজির জায়গা বানাতে চাইনা। আপনাদের সাথে নিয়ে পৌরসভাকে একটি আধুনিক ডিজিটাল পৌরসভায় রূপান্তর করতে চাই।

বকজুরি গ্রাম কমিটির সভাপতি আব্দুল আজিজের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, সহ-সভাপতি আব্দুস সালাম, ওলামা মাশায়েখ পরিষদের মহাসচিব বশির রেজা, আ‘লীগ নেতা মো: হানিফ, জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের সদস্য সচিব অলিয়ার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় বকজুরি গ্রামের প্রায় ৫শতাধিক নারী ও পুরুষ অংশ নেয়। এসময় উপস্থিত সকলে আগামী নির্বাচনে সুলতানুল আজম খান আপেলের জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

Facebook Comments Box
ভাগ