মানিকগঞ্জে দেশীয় অস্ত্রসহ এশিয়ান টিভির সাংবাদিক আটক

মানিকগঞ্জের ঘিওরে দেশীয় অস্ত্রসহ এশিয়ান টিভির উপজেলা প্রতিনিধি সোহেল রানা গিনিকে আটক করেছে পুলিশ।
আজ সকাল সাড়ে দশটার দিকে উপজেলা পরিষদ চত্তর থেকে তাকে আটক করা হয়। আটক সোহেল রানা ঘিওর উপজেলার মাষ্টারপাড়া এলাকার ফজলুল ভূইয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ঘিওর উপজেলা পরিষদ চত্তরে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে চলমান অনুষ্ঠানে সোহেল রানা একটি দেশীয় অস্ত্র (ড্যাগার) নিয়ে উত্তেজনা সৃষ্টি করে। তার এমন কর্মকান্ডে অনুষ্ঠানস্থলে বিশৃংখলার সৃষ্টি হয়। পরে পুলিশ তার কাছ থেকে অস্ত্রটি উদ্ধার করে তাকে আটক করে নিয়ে যায়।
স্থানীয় ভাবে খোঁজ নিয়ে জানা গেছে, সকালে ধলেশ^রী নদীর তীরে উপজেলা যুবলীগের উপ-প্রচার সম্পাদক আমিনুর রহমানের সাথে ড্রেজার সংক্রান্ত বিষয় নিয়ে সোহেল রানার সাথে তর্কাতর্কি হয়। পরে আমিনুর ঘটনাস্থল ত্যাগ করে উপজেলা চত্তরে পদ্মাসেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন। সোহেল রানা তাকে মারার জন্য দেশীয় ধারালো অস্ত্র নিয়ে উপজেলা চত্তরে যায়।
এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুর রহমান জানান, পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর বক্তব্য চলাকালীন সময়ে সোহেল রানা ধারালো অস্ত্র নিয়ে অনুষ্ঠানস্থলে এসে উত্তেজনা সৃষ্টি করে। অনুষ্ঠানে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। তার এমন কর্মকান্ডে অনেক শিক্ষার্থী ও বয়স্করা ভীত সন্ত্রস্ত হয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন। পরে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়। একজন সাংবাদিকের এমন আচরণ খুবই দু:খজনক।
এব্যাপারে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, এঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।
Facebook Comments Box
ভাগ