মানিকগঞ্জে যুবলীগ নেতার উপর হামলা

মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া এলাকায় মেহেদী হাসান সম্রাট নামে এক যুবলীগ নেতার উপর হামলা করে অর্থ লুটপাটের অভিযোগ উঠেছে। আহত হয়েছে আরো ২ জন।

এ ঘটনায় সম্রাটের বোন জামাই মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মোঃ পলাশ আহম্মেদ বাদী হয়ে হাফিজ সহ ১৪ জনকে আসামী করে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

মামলার বাদী ছাত্রলীগ নেতা পলাশ জানান, নতুন আওয়ামীলীগে যোগ দিয়ে বিএনপি নেতা হাফিজসহ তার অনুসারীরা এলাকায় চাঁদাবাজী ও আধিপত্য বিস্তারের লক্ষে বৃহস্পতিবার রাত নয়টার দিকে সদর উপজেলার খালপাধোয়া মোড়সহ আশে পাশের এলাকায় ধারালো অস্ত্রসহ লাঠিশোটা নিয়ে শো ডাউন করে। এ ঘটনায় স্থানীয় মেম্বারের বাড়ির সামনে থেকে মেহেদী হাসান সম্রাট, মোরাদ হোসেন ও তৃণকে পেয়ে অতর্কিত হামলা চালায় হাফিজ ও তার অবুসারীরা।এসময় মেহেদী হাসান সম্রাট গুরুত্বর জখম হলে আসামীরা তাদের কাছ থেকে দুই লক্ষাধিক নগদ অর্থ লুটপাট করে পালিয়ে যায় বলে অভিযোগ করেন পলাশ। পরে স্থানীয়রা টের পেলে তাদের সহযোগীতায় আহতদের মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা মানিকগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এস.আই) সজিব আহমেদ জানান, লিখিত অভিযোগের তদন্ত করতে ঘটনাস্থলে গিয়েছি, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। আসামিরা বর্তমানে পলাতক রয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত হাফিজকে মুঠোফোনে কল করলে তাকে পাওয়া যায় নি।

Facebook Comments Box
ভাগ