মানিকগঞ্জে স্বাস্থ্যকমপ্লেক্সে ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাতটি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও পথচারীদের মাঝে প্রায় তিন হাজার মাস্ক বিতরণ করেছে সোসাইটি অফ ডক্টরস এন্ড সুডেন্টস অফ মানিকগঞ্জ।

বৃহস্পতিবার বেলা ১১ টায় জেলা সিভিল সার্জন ডা: আনোয়ারুল আমিন আখন্দের হাতে মাস্ক ও দুটি পালর্স অক্সিমিটার সংগঠনের পক্ষ থেকে তুলে দেওয়া হয়।

অন্যান্য উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এই মাস্ক বিতরণ করেন সংগঠনের কর্মীরা। পরে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার বিভিন্ন পয়েন্টে চলাচলরত পথচারীদের মাস্ক পরিয়ে দেওয়া হয়।

এসময় সংগঠনের সভাপতি ও প্রতিষ্ঠাতা সদস্য হামীম আশরাফ জানান, বর্তমান করোনা পরিস্থিতিতে মানিকগঞ্জ সোসাইটি অফ ডক্টরস এন্ড স্টুডেন্টস অব মানিকগঞ্জ এর পক্ষ থেকে সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করেছি। যা বর্তমান পরিস্থিতিতে অপ্রতুল, তবুও আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করেছি। যেকোনো পরিস্থিতিতে স্বাস্থ্যসেবামূলক এবং জনকল্যাণমূলক কাজে এসডিএসএম সবসময় মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে ইনশাল্লাহ্।

এসময় আরো উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক তাসমিনা তাবিবা, মো: আতিকুজ্জামান, প্রচার সম্পাদক সাব্বির হোসাইন, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক হৃদয়, যুগ্ম দপ্তর সম্পাদক ফাহিম মীর্জা, যুগ্ম সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মুশফিকুর রহমান, আদরিতা হিম, ইমরান মোল্লা, টুনটুনি, সুকণ্যা, মৌরি, সালবিনা, ফরহাদ, রাফসান, লামিয়া, রবিন, হারুন, অভি, অন্তরা, কানিজ, বেলাল, তন্নি, তালহা, মাহবুব প্রমুখ।

Facebook Comments Box
ভাগ