মানিকগঞ্জে গণঅনশন-গণঅবস্থান ও বিক্ষোভ মিছিল

সারাদেশের বিভিন্ন স্থানে প্রতিমা, মন্দির, হিন্দুসম্প্রাদায়ের বাড়ি-ঘর ভাঙচুর,নির্যাতন, ধর্ষণ ও হত্যার প্রতিবাদে বাংলাদেশ হিন্দু- বৌদ্ধ -খ্রিস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযান পরিষদ জেলা শাখার আয়োজনে গণঅনশন-গণঅবস্থান কর্মসুচি ও বিক্ষোভ মিছিল হয়েছে।

মানিকগঞ্জ কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতিফলকের শনিবার সকাল ৬টা থেকে ১ টা পর্যন্ত সকাল ৬টা থেকে মানিকগঞ্জ কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতিফলকের পাদদেশে গণঅনশন- অবস্থান কর্মসূচি শুরু হয়।

এতে বাংলাদেশ হিন্দু- বৌদ্ধ -খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা শাখার সভাপতি গুরু দাস রায়ের সভাপতিত্বে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট বাদরুল ইসলাম বাবলু, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি অ্যাডভোকেট দীপক ঘোষ, সাধারন সম্পাদক অ্যাডভোকেট সাখাওয়াত হোসাইন, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু,জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব সাহা, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক লক্ষ্মী চ্যাটার্জি, মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, বাংলাদেশ পূজা উদযান পরিষদ জেলা শাখার সভাপতি প্রভাষক বাসুদেব সাহা, হিন্দু- বৌদ্ধ -খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আশুতোষ রায়, জেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক অনির্বান কুমার পাল প্রমুখ। গণঅনশন ও গণঅবস্থান কর্মসূচিতে কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে বেলা ১ টায় শহরে বের করা হয় বিক্ষোভ মিছিল। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা স্মৃতিফলকের পাদদেশে গিয়ে শেষ হয়।

Facebook Comments Box
ভাগ