মানিকগঞ্জ প্রেসক্লাব নির্বাচনে সভাপতি ছানু, সম্পাদক বিপ্লব

মানিকগঞ্জ: মানিকগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (২০২১-২৩) নির্বাচনে গোলাম ছারোয়ার ছানু (জনকন্ঠ) টানা ৫ম বারের মতো সভাপতি এবং অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব (সমকাল ) টানা ৪র্থবারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সোমবার দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

সভাপতি পদে ৪৩টি ভোট পেয়ে গোলাম ছারোয়ার ছানু বিজয়ী হয়েছেন এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীর আলম বিশ্বাস (ডেইলীষ্টার ) পেয়েছেন ১১টি ভোট। সাধারণ সম্পাদক পদে ৪৫টি ভোট পেয়ে অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব বিজয়ী হয়েছেন এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আকরাম হোসেন (বাংলাভিশন) পেয়েছেন ৮টি ভোট।

সহ-সভাপতি পদে আহমেদ সাব্বির সোহেল (এনটিভি) ৪২ ভোট ও গাজী ওয়াজেদ আলম লাভলু (মাছরাঙ্গাটিভি ) ৩২ ভোট পেয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী কাবুল উদ্দিন খান (বাংলাদেশ প্রতিদিন) পেয়েছেন ২৮ ভোট।

বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিতরা হলেন যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম মিহির (৭১টিভি ), সহ-সম্পাদক রিপন আনসারী (মানবজমিন),কোষাধ্যক্ষ শাহিন তারেক (ইনকিলাব), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সালাউদ্দিন রিপন (মোহনাটিভি ), প্রচার ও প্রকাশনা সম্পাদক খন্দকার সুজন হোসেন (সম্পাদক সাপ্তাহিক তারুণ্যের কথা) ও দপ্তর সম্পাদক ইউসুফ আলী (চ্যানেল টুয়েন্টিফোর ) নির্বাচিত হয়েছেন।

এসময় প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন সাব্বিরুল ইসলাম সাবু, সহযোগী নির্বাচন কমিশন হিসেবে ছিলেন মতিউর রহমান এবং আব্দুল মোমিন।

এর আগে সোমবার সকালে জেলা ক্রীড়া সংস্থা মিলনায়তনে দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

Facebook Comments Box
ভাগ