মেডিকেল টেকনোলজিস্টের হত্যাকারীদের বিচার দাবীতে মানববন্ধন

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) মো. সাইফুল ইসলাম হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানিকগঞ্জে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার বেলা ১২ টার দিকে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালের সামনে বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ ও মানিকগঞ্জ মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশন এই কর্মসূচির আয়োজন করে।

বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ জেলা শাখার সভাপতি জাবেদ আলীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র টেকনোলজিস্ট রফিকুল ইসলাম, জেলা ফার্সাসিস্ট এসোসিয়েশনের সভাপতি লুৎফর রহমান, মানিকগঞ্জ মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশনের নেতা বেলায়েত হোসেন ও চঞ্চল মিয়া বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, তুচ্ছ ঘটনায় ২৮ ডিসেম্বর দুপুরে প্রকাশ্যে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে ল্যাব টেকনোলজিস্ট সাইফুল ইসলামকে হত্যা করা হয়। ঘটনার চারদিন অতিবাহিত হলেও খুনি ধরাছোঁয়ার বাইরে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে হত্যাকারীকে শনাক্ত করা হলেও অজ্ঞাত কারণে তাকে গ্রেপ্তার না করায় তারা ক্ষোভ প্রকাশ করেন। একই সঙ্গে অবিলম্বে হত্যাকারীকে গ্রেপ্তার করে আইনের আওতায় না আনলে বৃহত্তর আন্দোলন ও কর্মবিরতির হুমকি দেন বক্তারা।

আলীম

Facebook Comments Box
ভাগ