মোটরসাইকেলসহ চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

মানিকগঞ্জ: মানিকগঞ্জে মোটরসাইকেল চুরি মামলার একদিন পরেই মোটরসাইকেলসহ চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে মানিকগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার বান্দুটিয়া এলাকার মো: শামসুল হকের ছেলে আশিক (১৯), দৌলতপুর উপজেলার বগড়া গ্রামের মো: সেকেন্দার আলীর ছেলে সজিব হোসেন (১৯) ও টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার গাং বিহানী গ্রামের বিল্লাল হোসেনের ছেলে সবুজ মিয়া (১৯)।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) হোসাইন মোহাম্মদ রায়হান।

তিনি বলেন, গত ১০ ফেব্রুয়ারি মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে রিজভী হোসেন নামের এক যুবকের মোটরসাইকেল চুরি হয়। পরে ১৭ ফেব্রুয়ারি রিজভী সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। মামলা দায়েরের পরেই এসআই টুটুল, এসআই সাহেবুর ও এএসআই ইমরান সিসি টিভি ফুটেজ ও তথ্য প্রযুক্তির সহায়তায় মানিকগঞ্জ সদর উপজেলার বান্দুটিয়া, দৌলতপুরের উলাইল ও টাঙ্গাইল জেলার নাগরপুরের গাং বিহানী এলাকায় বুধবার ও বৃহস্পতিবার অভিযান চালিয়ে মোটরসাইকেলসহ তাদের গ্রেফতার করা হয়।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ: রউফ সরকার জানান, মানিকগঞ্জ শহরে গত কয়েকদিন যাবৎ মোটরসাইকেল চুরির ঘটনা ঘটছে। আজ শুক্রবার দুপুরে তাদেরকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। আমাদের এমন অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments Box
ভাগ