শেরপুরে জন্মনিবন্ধনে অতিরিক্ত টাকা না দেয়ায় আবেদনকারীর উপর উদ্যোক্তার হামলা !

রফিক মজিদ, শেরপুরঃ শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নে জন্মনিবন্ধন গ্রহনের জন্য অতিরিক্ত টাকা দাবি করলে টাকা দিতে অস্বীকৃতি জানালে ইউপির উদ্যোক্তা (কম্পিউটার অপারেটর) কর্তৃক এক ব্যক্তিকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

১৮ মে বুধবার দুপুর ১২ দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভোক্তভোগী ব্যক্তি ৪ জনকে আসামি করে শেরপুর সদর থানায় লিখিত অভিযোগ করেছেন।

ঘটনা অনুসন্ধান ও অভিযোগ সূত্রে জানা গেছে, গতকাল ১৮ মে বুধবার দুপুর ১২ দিকে চরশেরপুর ইউনিয়নের দড়িপাড়া গ্রামের আবিজল হক নামের এক ব্যক্তি তার স্ত্রী, ছেলে ও নিজের জন্য ৩টি জন্ম নিবন্ধন করার জন্য চরশেরপুর ইউনিয়ন পরিষদের উদ্যাক্তার সহিত কথা বললে তিনি ৩টি জন্ম নিবন্ধন তৈরির জন্য মোট ৩ হাজার টাকা দাবি করেন। কিন্তু আবিজল হক ৩টি জন্মনিবন্ধনের জন্য মোট ১ হাজার টাকা দেয়ার কথা স্বীকার করে‌। এতে উদ্যোক্তা সালমান অস্বীকৃতি জানালে এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে উদ্যোক্তা সালমান উত্তেজিত হয়ে ভুক্তভোগীর শরীরে বিভিন্ন স্থানে কিল-ঘুষি দিয়ে আহত করে। এছাড়াও তার সাথে থাকা ২ টি জাতীয় পরিচয়পত্র এবং নগদ ৭হাজার ৫শত টাকা ছিনিয়ে নিয়ে পরিষদের একটি রুমে নিয়ে আটকিয়ে রাখে। পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে।

এ ব্যাপারে শেরপুর সদর থানার উপ-পরিদর্শক আল মাহমুদের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, অভিযোগটি আমার তদন্তাধীন রয়েছে। এ ব্যাপারে পরে বিস্তারিত জানাতে পারবো।

এব্যাপারে চরশেরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম রেজা বলেন, আমি ঘটনাটা শুনেছি। ঘটনা সত্য হলে আমি ব্যবস্থা গ্রহণ করবো।

Facebook Comments Box
ভাগ