হরিরামপুরের দুর্গম চরাঞ্চলে বন্যার্তদের মাঝে পুলিশ বিভাগের ত্রান বিতরন

মানিকগঞ্জ : মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার দুর্গম চরাঞ্চলে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছে মানিকগঞ্জ জেলা পুলিশ ।

সোমবার উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ভাটিপাড়া, বয়ড়া ইউনিয়নের দড়িকান্দি, সুতালড়ি ইউনিয়নের সুতালড়ি ও মেন্দিপুর গ্রামের ৩০০ শত বন্যা দূর্গত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এর মধ্যে বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজির আহমেদ বিপিএম (বার) এর পক্ষ থেকে ২০০ পরিবার ও রেক্টর পুলিশ স্টাফ কলেজ এর এডিশনাল আইজি শেখ মোঃ মারুফ হাসান বিপিএম, পিপিএম এর ব্যক্তিগত তহবিল থেকে ১০০ পরিবারের মাঝে এ ত্রান বিতরণ করেন মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামীম ।

ত্রাণ সামগ্রীর মধ্যে রযেছে প্রতিটি পরিবারের জন্য ১টি শাড়ী, ১টি লুঙ্গী, ২টি সাবান, ৫ কেজি চাল, ১লিটার তেল ৫০০গ্রাম লবণ ও ১কেজি ডাল বিতরণ করা হয়।

ত্রান বিতরণকালে পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, যেকোন দূর্যোগ, মহামারীর সময় বাংলাদেশ পুলিশ জনগণের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে। এ বছরেও আইজিপি বিপিএম, পিপিএম এর পক্ষথেকে মানিকগঞ্জ জেলার বিভিন্ন দূর্গত এলাকার জনগণের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

ত্রান বিতরণে আরও উপস্থিত ছিলেন, হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক দেওয়ান সাইদুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযো্দ্ধা গোলজার হোসেন বাচ্চু, হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুঈদ চৌধুরী, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান আজিম খান, মহিলা ভাইস চেয়ারম্যান সাজেদা চৌধুরী এবং সাবেক ভাইস চেয়ারম্যান আবুল বাশার সবুজ প্রমুখ।

Facebook Comments Box
ভাগ