হরিরামপুরে দৈনিক ‘আমার সংবাদ’ পত্রিকার ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সাকিব আহমেদ, হরিরামপুর (মানিকগঞ্জ): মানিকগঞ্জের হরিরামপুরে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে দৈনিক আমার সংবাদ পত্রিকার ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে আমার সংবাদের হরিরামপুর উপজেলা প্রতিনিধি সজিব গুহ মজুমদারের আয়োজনে এবং বাংলাদেশ সাংবাদিক সমিতি হরিরামপুর উপজেলা শাখার সার্বিক ব্যবস্থাপনায় সমিতির অস্থায়ী কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

হরিরামপুর উপজেলা সাংবাদিক সমিতির আহ্বায়ক মাহিদুল ইসলাম মাহির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হরিরামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক দেওয়ান সাইদুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান মো. আজিম খান,হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুঈদ চৌধুরী, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল বাশার সবুজ, বাংলাদেশ সাংবাদিক সমিতির মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো. শাহজাহান বিশ্বাস, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. ফরিদ মোল্লা।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ সাংবাদিক সমিতি হরিরামপুর উপজেলা শাখার সদস্য সচিব ও দৈনিক প্রতিদিনের সংবাদের উপজেলা প্রতিনিধি আবিদ হাসান আবেদ, সদস্য মো. সায়েম খান, মো. শামীম মোল্লা, সাকিব আহমেদ, সহযোগী সদস্য মো. নূরুল আমিনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক সমিতির যুগ্ম আহ্বায়ক ও দৈনিক সমাচারের উপজেলা প্রতিনিধি জ. ই. আকাশ এবং সাংবাদিক সমিতির সদস্য ও দৈনিক আলোকিত সকালের উপজেলা প্রতিনিধি মো. রাকিবুল ইসলাম।

উল্লেখ্য, নির্ভীক সাহসিকতার হবে না শেষ, আমরা গড়বো দুর্নীতিমুক্ত বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে ২০১২ সালের ১২ ফেব্রুয়ারি যাত্রা শুরু করে দৈনিক আমার সংবাদ পত্রিকাটি।

Facebook Comments Box
ভাগ